May 6, 2024, 1:52 am

নিরাপত্তা বাড়লো সালমান খানের, গ্যালাক্সির সামনে প্রহরায় মুম্বাই পুলিশ

দৈনিক পদ্মা সংবাদ। একটি দেশ-বিদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল।

মারফত এল খুনের হুমকি। তারপর নিরাপত্তা আরও বাড়ানো হল বলিউড (Bollywood) সুপারস্টার সালমান খানের (Salman Khan)। সূত্র মারফত জানা যাচ্ছে, রোহিত গর্গ নামক এক জনৈক ব্যক্তি পাঠিয়েছেন এই মেল। সেখানেই স্পষ্ট করে লেখা আছে, অভিনেতার সঙ্গে মুখোমুখি কথা বলতে চান তিনি। এরপরেই নিরাপত্তা বাড়লো বলি তারকার।
অভিনেতার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যাচ্ছে, ইতিমধ্যেই বান্দ্রা থানায় এই বিষয়ে একটি মামলা রুজু করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা করা হয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার এবং অন্য আর একজনের বিরুদ্ধে। আপাতত সালমান খানের বাড়ির চারপাশ নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছে মুম্বই পুলিশের পক্ষ থেকে।

সূত্রের খবর, এই ঘটনার পর গ্রেফতার করা হয়েছে লরেন্স বিষ্ণোই এবং গোল্ডি ব্রারকে। আপাতত তিহার জেলে রয়েছেন তাঁরা। অভিনেতাকে হুমকির সুরে লরেন্স বলেছিলেন, ‘বিষ্ণোই সম্প্রদায়ের কাছে ক্ষমা চাইতে হবে অভিনেতাকে। তাঁদের গ্রামের মন্দিরে গিয়ে ক্ষমা চেয়ে আসতে হবে। না হলে খুন করা হবে তাঁকে’।

যদিও এই প্রথম নয়, গতবছর সঙ্গীতশিল্পী সিধু মুসেওয়ালার মৃত্যুর পরেই হুমকি চিঠি পেয়েছিলেন বলিউড সুপারস্টার। আর তারপরেই মহারাষ্ট্র সরকারের তরফে ‘Y+’ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হয় সালমান খানকে। এমনকি আত্মরক্ষার জন্য তাঁকে দেওয়া হয়েছে আগ্নেয়াস্ত্রের লাইসেন্স। আর এসবের মাঝেই ফের মেলে হুমকি পেলেন অভিনেতা।

সালটা ১৯৯৮। ‘হাম সাত সাত হ্যায়’ ছবির শুটিং করতে গিয়ে কৃষ্ণসার হরিণ শিকার করেছিলেন সালমান খান। সেই অপরাধে ৫ বছর জেলে থাকতে হয়েছে অভিনেতাকে। কিন্তু তারপরও সন্তুষ্ট হচ্ছে না বিষ্ণোই সম্প্রদায়ের মানুষজন। তাঁদের কথায় কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পূজা করেন তাঁদের গ্রামের লোকজন। সেই হরিণ খুন করে গোটা সম্প্রদায়কে আঘাত করেছেন অভিনেতা।

সুত্র: বাংলাহান্ট ডেস্ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :